অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিনের খোঁজ খবর নিলো প্রশাসন

গোমস্তাপুর উপজেলার চৌডালা ইউনিয়নের বাগমারা গ্রামের দিনমজুর অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিন(৭০) নসুকে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষ থেকে নগদ একলক্ষ টাকা তুলে দিয়েছেন জেলা প্রশাসক মুঞ্জুরুল হাফিজ।  

রণাঙ্গনের সাহসী যোদ্ধা দীর্ঘদিন যাবত অসুস্থ বিছানায় শয্যাশায়ী, গরু বাছুর বিক্রি করেও মুক্তিযোদ্ধা হিসেবে নাম উঠাতে পারেনি, তাই সরকারি ভাতাও জোটেনি তার। বিষয়টি গনমাধ্যমের মাধ্যমে  প্রধানমন্ত্রী জানতে পেরে জেলা প্রশাসককে বিষয়ে পদক্ষেপ নিদের্শনা দেন। 

সোমবার বিকালে জেলা প্রশাসক মঞ্জুরুল হাফিজ অসুস্থ মুক্তিযোদ্ধা নসিমুদ্দিনের কাছে গিয়ে তাকে নগদ এক লাখ টাকা, ফলমুল ও পোশাক তুলে দেন। এসময় তিনি তার জন্য বাড়ী নির্মানের কথা বলেন। এসময় উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ সিভিল সার্জন ডাঃ জাহিদ নজরুল চৌধুরী, গোমস্তাপুর উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান।

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7