সাধারণ সম্পাদক পদ প্রত্যাশীর সংবাদ সম্মেলন : নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবি


চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগ ৫ নং ওয়ার্ড শাখার ঘোষিত কমিটি বাতিল করে নির্বাচনের মাধ্যমে নেতৃত্ব গঠনের দাবিতে সংবাদ সম্মেলন করেছে সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী সাবেক ছাত্রনেতা আব্দুল জাব্বার। সোমবার বেলা ১১ টার দিকে তিনি চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি রেস্তরায় এ দাবি করেন।

সংবাদ সম্মেলনের লিখিত বক্তব্যে, গত ১০ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জ পৌর আ.লীগের ৫ নং ওয়ার্ড শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়। পরবর্তীতে ওয়ার্ড কমিটিতে সভাপতি ও সম্পাদক পদে একাধিক প্রার্থী অংশগ্রহণ করলে কাউন্সিলররা ভোটের দাবি করেন। ভোটের দাবির মুখে সম্মেলনের দিন পৌর আওয়ামী লীগ ও জেলা নেতৃবৃন্দরা আগামী ১ সপ্তাহের মধ্যে নিখুঁতভাবে কাউন্সিলর তালিকা প্রকাশ করে ভোটের মাধ্যমে নেতৃত্ব নির্বাচনের কথা জানালেও তা না করে কমিটি ঘোষনা করেছেন।
এ ব্যাপারে  পৌর আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মিজানুর রহমান জানান, ৫নং ওয়ার্ড আ.লীগের কাউন্সিলের দিন ওয়ার্ড কমিটি বৈধ কাউন্সিলরের নাম দিতে না পারায় এক সপ্তাহ সময় বেধে দেয়া হয়। কিন্তু দীর্ঘদিন তারা কাউন্সিলর তালিকা করতে না পারায় পৌর আ.লীগের কয়েকজন গুরুত্বপূর্ন নেতা, পৌর আ.লীগের সম্মেলনের সমন্বয়কারী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদের সাথে আলোচনা করে দলের গঠনতন্ত্র অনুযায়ী কমিটি ঘোষনা করা হয়েছে।

 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7