চাঁপাইনবাবগঞ্জে বাসদের প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা

রুশ বিপ্লবের ১০৩ তম বার্ষিকী ও   বাংলাদেশ সমাজতান্ত্রিক দল বাসদের ৪০ তম প্রতিষ্ঠা বার্ষিকীতে চাঁপাইনবাবগঞ্জে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার বিকালে নবাবগঞ্জ সরকারি কলেজের শহীদ মিনারে এ আয়োজন করে বাসদ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা।
চাঁপাইনবাবগঞ্জ জেলা বাসদের আহ্বয়ক কানাই চন্দ্র দাশের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য দেন, নওয়া জেলা বাসদের আহ্বায়ক জয়নাল আবেদিন মুকুল,আলী আশারাফ বাবু, ফরজ মনি,সুদর্সন পাল,শান্তি শীলসহ অনান্যরা। 

বক্তারা বলেন মানব জাতির ইতিহাসে এই প্রথম শ্রমিক শ্রেণী ক্ষমতা দখল করে পুঁজিবাদী -সাম্রাজ্যবাদী জঞ্জাল থেকে মুক্তি দিয়ে নতুন সভ্যতার দিশা তৈরী করেছিল মহান রুশ বিপ্লব। সমাজতান্ত্রিতক দেশগুলো করোনাভাইরাস মোকাবিলা করে প্রমান করলো সমাজতন্ত্রই মানব জাতির একমাত্র মুক্তির পথ।


 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7