যুবক হত্যায় ৭ জনের যাবজ্জীবন




চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জের কানসাট ইউনিয়নে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে সংগঠিত মুকুল হত্যাকান্ডে ৭ জনকে যাবজ্জীবন কারাদন্ডের আদেশ দিয়েছে আদালত। সেই সাথে দন্ডিতদের ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদন্ড দেয় আদালত। সোমবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ রবিউল ইসলাম এ রায় দেন। 
দন্ডপ্রাপ্তরা হচ্ছেন, শিবগঞ্জ উপজেলার গঙ্গারামপুর গ্রামের ডলার, সুইট, আলাউদ্দীন, বাক্কার আলী, লাল মোহাম্মদ, ইসরাইল ও বাহার আলী। এরমধ্যে সুইট পলাতক রয়েছে। 
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌশুলী আঞ্জুমান আরা জানান, জমি নিয়ে বিরোধের জের ধরে ২০১৫ সালের ৯ জানুয়ারি সন্ধ্যা ৭ টার দিকে কানসাট ইউনিয়নের পুকুরিয়ায় নামোটিকরী গ্রামের রবিউল ইসলামের ছেলে মুকুলকে একই ইউনিয়নের বিএম বাজার এলাকায় ধারাল অস্ত্র দিয়ে আঘাত করে হত্যা করে দন্ডিতরা। এ ঘটনায় মুকুলের পিতা রবিউল ওই বছরের ১২ জানুয়ারি শিবগঞ্জ থানায় ১১ জনের নাম অজ্ঞাতনামা বেশ কয়েকজন উল্লেখ করে হত্যা মামলা দায়ের করেন। 
মামলার তদন্তকারী কর্মকর্তা শিবগঞ্জ থানার ওসি তদন্ত চৌধুরী জোবায়ের আহম্মেদ ২০ জনকে অভিযুক্ত করে ২০১৫ সালেল ১১ আগষ্ট আদালতে অভিযোগ পত্র দাখিল করেন। 
মামলার ১০ জন স্বাক্ষীর স্বাক্ষ্যগ্রহণ ও দীর্ঘ শুনানী শেষে ৬ আসামীর উপস্থিতিতে আদালত এই রায় ঘোষণা করেন।



আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7