চাঁপাইনবাবগঞ্জে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদের গণঅবস্থান


ধর্ম অবমাননার অভিযোগে সংখ্যালুঘু এলাকায় আক্রমনের প্রতিবাদ ও বিচার দাবিতে চাঁপাইনবাবগঞ্জে গণঅবস্থান কর্মসূচি পালিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০টায় শহরের বঙ্গবন্ধু মুক্ত মঞ্চের সামনে এই গণ অবস্থান কর্মসূচি পালন করে বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ শাখা। মানববন্ধন থেকে দেশব্যাপী সংখ্যালঘুদের উপর চলা নির্যাতন বন্ধের দাবি জানানো হয়। সেই সাথে দ্রুত সংখ্যালঘু সুরক্ষা আইন, জাতীয় সংখ্যালঘু কমিশন এবং মন্ত্রণালয় গঠনের জোর দাবি জানান হয় সরকারের প্রতি। মানববন্ধনে বক্তব্য দেন, বাংলাদেশ হিন্দু, বৌদ্ধ, খ্রিষ্টান ঐক্য পরিষদ চাঁপাইনবাবগঞ্জ শাখার সহ-সভাপতি বিজয় কুমার ঘোষ, সাধারণ সম্পাদক দিলীপ কুমার রায়, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের কেন্দ্রীয় সদস্য কমল ত্রিবেদী ও জেলা শাখার সাধারণ সম্পাদক প্রনব কুমার পাল, সাংগঠনিক সম্পাদক ধনঞ্জয় চাটার্জী, চাঁপাইনবাবগঞ্জ সার্বজনীন পূজা কমিটির সভাপতি ডাবলু কুমার ঘোষ ও স্বপন ঘোষ। 

 

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7