চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকের হাত-পা বেঁধে মটরসাইকেল ছিনতাই



চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকের হাত-পা বেঁধে মটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। শুক্রবার রাতে নিজ কর্মস্থল থেকে বাড়ি ফেরার পথে চাঁপাইনবাবগঞ্জ-আমনুরা আঞ্চলিক সড়কের জামতলা এলাকায় ছিনতাইকারীর কবলে পড়েন, সাংবাদিক সাজিদ তৌহিদ। তিনি চাঁপাইনবাবগঞ্জের স্থানীয় দৈনিক গৌড় বাংলায় বার্তা সম্পাদক হিসাবে কর্মরত আছেন। 
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোজাফফর হোসেন জানান,সাংবাদিক সাজিদ তৌহিদ কাজ শেষে পত্রিকার অফিস থেকে বের হয়ে মটরসাইকেলযোগে তার বাড়ি নাচোল যাবার পথে জামতলা এলাকার ছিনতাইকারীর কবলে পড়েন। এসময় ছিনতাইকারীরা দেশীয় অস্ত্র দিয়ে তার মাথায় আঘাত করে। এতে সে পড়ে গেলে তার হাত-পা বেঁধে পাশের একটি জঙ্গলে ফেলে রেখে মোটরসাইকেল, মোবাইল ফোন, টাকা পায়সা সবকিছু নিয়ে পালিয়ে যায় চক্রটি। 
ওসি জানান, খবর পেয়ে পুলিশ রাতেই ঘটনাস্থল থেকে সাংবাদিককে উদ্ধার করে ও জড়িতদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে। 
উল্লেখ্য, অনেক আগে থেকেই চাঁপাইনবাবগঞ্জ- আমানুরা সড়কের জামতলা এলাকা টি ছিনতাই এর জন্য আলোচিত ছিল। ওই এলাকায় একাধিক চালকলসহ শিল্প প্রতিষ্ঠান থাকলেও খুববেশি পুলিশি টহল থাকে না, এতে করে অনেকটা নির্জন থাকে এলাকাটি। শুক্রবার রাতে সাংবাদিক সাজিদ ছিনতাইয়ের কবলে পড়ার পর আবারো তা আলোচনায় আসল।


ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About আম বাজার

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7