২০০ ছাড়িয়েছে চাঁপাইনবাবগঞ্জে করোনা সনাক্তের সংখ্যা : স্বাস্থ্যবিধি মানাতে মাঠে প্রশাসনের একাধিক টিম

তাহমিদুর রহমান,নিজস্ব প্রতিবেদক: চাঁপাইনবাবগঞ্জে করোনা সনাক্তের সংখ্যা ছাড়াল ২০০। সোমবার নতুন করে করোনা সনাক্ত হয়েছেন ২৬ জন। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে করোনা সনাক্তের সংখ্যা দাঁড়িয়েছে ২২৫ জনে। এর মধ্যে সুস্থ হয়েছেন ৯৩ জন। এদিকে গত কয়েকদিনে যেন দ্রুতই বেড়েছে করোনা সংক্রমনের হার। তাই সবাইকে স্বাস্থ্যবিধি মানাতে মাঠে নেমেছে জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের একাধিক টিম।

সোমবার চাঁপাইনবাবগঞ্জ শহরের গুরুত্বপূর্ণ সব এলাকায় ছিল প্রশাসনের কঠোর নজরদারী। মাস্ক ছাড়া যারা বাইরে বের হয়েছিলেন তাদের আটকের পর ভ্রাম্যমান আদালতের মাধ্যমে জরিমানা করা  হয়েছে।

এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলাম জানান, চাঁপাইনবাবগঞ্জে করোনা পরিস্থিতি দিনদিন বেড়ে গেলেও  অনেকেই মাস্ক ব্যবহার না করে চলাচল করছে। সচেতন করার লক্ষ্যে মাইকিং এর মাধ্যমে প্রচারণা চালানো হচ্ছে।



আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7