চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সংগঠনের ঈদ উপহার বিতরন


চাঁপাইনবাবগঞ্জে বিভিন্ন সংগঠনের উদ্যোগে ঈদ উপহার বিতরন করা হয়েছে। বুধবার দুুপুরে চাঁপাইনবাবগঞ্জ জেলা মিনিবাস মালিক গ্রুপের কার্যালয়ে সমিতির কর্মচারীদের মাঝে ঈদ উপহার বিতরন করা হয়। 


 

উপহার বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা মিনিবাস মালিক গ্রুপের সভাপতি এ্যাড. এফ কে এম লুৎফর রহমান ফিরোজ, সাধারণ সম্পাদক শামিম আহমেদসহ অনান্যরা। 


চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন মানুষের মাঝে ঈদ উপহার বিতরন করেছেন আওয়ামীলীগ নেতা মুখলেসুর রহমান। বুধবার নবাবগঞ্জ সরকারি কলেজ মাঠে ঈদ উপহার বিতরন অনুষ্ঠানে তার সাথে ছিলেন, আওয়ামীলীগ নেতা শহিদুল হুদা অলকসহ অনান্যরা। 



এদিকে শিবগঞ্জ উপজেলার শ্যামপুর ইউনিয়নে স্বেচ্ছাসেবী সংগঠন বন্ধনের উদ্যোগে ইউনিয়নের শতাধিক পরিবারকে ঈদ উপহার বিতরন বিতরন করা হয়েছে। এতে অংশ নেন, সংগঠনটির সভাপতি রায়হান আলী, সাধারণ সম্পাদক মামুনসহ অনান্যরা।

 

আমাদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7