গোমস্তাপুরে আওয়ামীলীগ নেতার বাড়িতে হামলার ঘটনায় আটক ৩

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার চৌডালায় আওয়ামীলীগ, উপজেলা সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক ডাঃ তোসলিম উদ্দিন পটলের বাড়িতে হামলার ঘটনায় এজাহার ভুক্ত ৩ জন আসামীকে আটক করেছে পুলিশ। এ নিয়ে এ ঘটনায় ৪ জন কে আটক করলো পুলিশ। সোমবার সকালে রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্তর থেকে ৩ জন কে আটক করা হয়। আটককৃতরা হলো উপজেলার চৌডালা ইউনিয়নের উত্তর ইসলামপুর গ্রামের মৃত আলতাব আলীর ছেলে বাবুল (৪৮), তার স্ত্রী ফুলো বেগম (৪০) ও তার মেয়ে রুমিতা খাতুন (২১)। এর আগে একই এলাকার মানিবের ছেলে শামীম (২৫) কে আটক করে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তা উপ পরিদর্শক কামরুজ্জামান জানান, এজাহার ভুক্ত অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। উল্লেখ্য, গত ১০ জুলাই উপজেলার চৌডালা ইউনিয়নের উত্তর ইসলামপুর গ্রামের মৃত আলতাব আলীর ছেলে বাবুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী একই এলাকার আওয়ামীলীগ নেতা ডাঃ তোসলিম উদ্দিন পটলের বাড়িতে হামলা করে তার স্ত্রী, সন্তান ও ভাই সহ ৫ জন গুরত্বর আহত হয়ে রামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় তার পুত্রবধু নাজরিন খাতুন বাদী হয়ে সেদিনই গোমস্তাপুর থানায় একটি মামলা দায়ের করে।



আমাদের ইউটিউব চ্যানেল সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7