চাঁপাইনবাবগঞ্জে ২ সাংবাদিকসহ ৩৫ জনের করোনা সনাক্ত

চাঁপাইনবাবগঞ্জে ২ সংবাাদিকসহ নতুন করে ৩৫ জনের করোনা সনাক্ত হওয়ার খবর জানিয়েছে স্বাস্থ্যবিভাগ। এ নিয়ে চাঁপাইনবাবগঞ্জে করোনা সনাক্তের সংখ্যা দাঁড়াল ১৫৭জনে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৯১জন।

করোনা সনাক্ত হওয়া দুই সাংবাদিক হলেন, আমাদের নতুন সময়ের চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর প্রতিনিধি শফিকুল ইসলাম ও দৈনিক সোনার দেশের ভোলাহাট প্রতিনিধি বি এম রুবেল আহমেদ। দুই সাংবাদিকের করোনা সনাক্ত হওয়ার খবরটি নিশ্চিত করে গোমস্তাপুর, নাচোল ভোলাহাট সাংবাদিক কল্যান তহবিলের সভাপতি আসাদুল্লাহ আহমদ।

চাঁপাইনবাবগঞ্জের সিভিল  সার্জন জাহিদ নজরুল চৌধুরী জানিয়েছেন, রাজশাহী মেডিকেল কলেজের করোনা ল্যাবে পরীক্ষা হওয়া নমুনার মধ্যে ৩৫ জনের পজিটিভ ফলাফল এসেছে। তাদের চিকিৎসার প্রয়োজনীয় ব্যবস্থা করা হয়েছে।



আমাদের ইউটিউব চ্যানেল সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7