করোনা প্রতিরোধ ও সচেতনতায় মাক্স ও স্যানিটাইজার বিতরণ

সোমবার সকালে বাংলাদেশ জাতীয় অন্ধ কল্যাণ সমিতি পরিচালিত নবাবগঞ্জ চক্ষু হাসপাতালে মাক্স ও স্যানিটাইজার বিতরণ করা হয়। বাংলাদেশ জাতীয় অন্ধকল্যাণ সমিতি,চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ সদস্য আব্দুল হাকিম এর হাতে মাক্স তুলে দেন সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি এম পির প্রতিনিধি যুবলীগ নেতা মেসবাহুল জাকের। এ সময় সেখানে উপস্থিত ছিলেন হাসপাতালের চিকিৎসক ডাঃ ইমরান জাভেদ,সমিতির নির্বাহী কমিটির সদস্য মোহাঃ কামাল উদ্দীন( মাস্টার),সাদিকাতুল বারি সুমন,কাউসার আলি,কলেজ শিক্ষক মিজানুর রহমান মিঠুন প্রমূখ।
উল্লেখ্য যে চাঁপাইনবাবগঞ্জের সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য জেসি এম পি করোনা পরিস্থিতিতে চাঁপাইনবাবগঞ্জ সদরের বিভিন্ন সেবা মুলক প্রতিষ্ঠানে দশ হাজার মাক্স বিতরণের কর্মসূচির অংশ হিসেবে এ মাক্স ও স্যানিটাইজার বিতরণ করা হয়।



আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7