গোমস্তাপুরে রের্কড ফলাফল রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয়ের

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় এবার এসএসসি পরীক্ষার ফলাফলে রেকর্ড সৃষ্টি করেছে রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয়। রোববার প্রকাশিত চলতি বছরের এসএসসি পরীক্ষার ফলাফলে এ উপজেলার ইতিহাসে রেকর্ড সংখ্যক ৭৯ টি জিপিএ-৫ পেয়ে শীর্ষ স্থান দখল করেছে। এ প্রতিষ্ঠানের হয়ে অংশ নেয়া ৮৬ জন পরীক্ষার্থীর মধ্যে ৭ জন অ গ্রেডে পাশ করে।পাশের হারও রয়েছে শতভাগ। উপজেলার ২য় স্থানে উঠে এসেছে ইউনিয়ন পর্যায়ের একটি নারী শিক্ষা প্রতিষ্ঠান। সেটি হল আলীনগর বালিকা উচ্চ বিদ্যালয়।  এ প্রতিষ্ঠান থেকে বিজ্ঞান বিভাগে ২৫ জন ও মানবিক বিভাগে ৭ জন। এছাড়া প্রতিষ্ঠানটির পাশের হার শতভাগ। রহনপুর পৌর এলাকার ৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ২৯ টি করে জিপিএ-৫ পেয়ে যৌথভাবে উপজেলায় ৩য় স্থানে রয়েছে রহনপুর রাবেয়া বালিকা উচ্চ বিদ্যালয় ও হাজি রিয়াজউদ্দিন সরকার উচ্চ বিদ্যালয়। এ রিপোর্ট লেখা পর্যন্ত(সন্ধ্যা ৭ টা) উপজেলার ৫ টি কেন্দ্রের মধ্যে একটি কেন্দ্রের ফলাফল সংশ্লিষ্ট দপ্তর থেকে পাওয়া গেছে। এদিকে কেন্দ্র ভিত্তিক ফলাফলে রহনপুর এবি সরকারী উচ্চ বিদ্যালয় কেন্দ্রের ১৩ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে ১৯৪ জন জিপিএ ৫ পেয়েছে। এছাড়া শতভাগ পাশ করেছে তিনটি শিক্ষা প্রতিষ্ঠান।

 




ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

0 Comments:

Post a Comment

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7