গোমস্তাপুরে সাংবাদিকদের প্রতিবাদ সভা

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুরে এক ইউপি চেয়ারম্যানের করোনা পরিস্থিতির মধ্যে এলাকা ছেড়ে আমেরিকায় পাড়ি জমানো সংবাদ বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রকাশ হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে উপজেলা ছাত্রলীগ সভাপতি কাউসার আহম্মেদ সাগরসহ  নেতাকর্মীদের সাংবাদিক সম্পর্কে অশ্লীল মন্তব্যের প্রতিবাদে এক সভা অনুষ্ঠিত হয়েছে। 
মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন সাংবাদিক আতিকুল ইসলাম আজম। এ সময় উপস্থিত ছিলেন আসাদুল্লাহ আহমদ, শফিকুল ইসলাম, ইয়াহিয়া খাঁন রুবেল, নাহিদ ইসলাম, নুর মোহাম্মদ, মনিরুল ইসলাম দোয়েল, দেলোয়ার হোসেন রনি, শহিদুল ইসলাম, হাসান আলী, ইমরান আলী বাবু, আজিজুল হক প্রমূখ। সভায় রহনপুর ইউপি চেয়ারম্যান শাহ আল শফি আনসারীসহ উপজেলা ও পৌর ছাত্রলীগের সকল প্রকার সংবাদ বর্জন করার সিদ্ধান্ত নেয়া হয় এবং আগামী সাত দিনের মধ্যে ফেসবুকে মন্তব্যকারীদের নিঃশর্ত ক্ষমা প্রার্থনার আহ্বান জানানো হয়। অন্যথায় সাংবাদিকগণ সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করবে। উল্লেখ্য, গত ২০ এপ্রিল রহনপুর পৌর ছাত্রলীগের সভাপতি ফজলে রাব্বী প্লাবন ও রহনপুর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শাহরিয়ার জামান আনসারী, সংবাদ প্রকাশ করায় সাংবাদিকদের বিষেদগার করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দিলে তাদের অনুসারীরা অকথ্যভাষায় সাংবাদিকদের আক্রমন করে মন্তব্য দেয়।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7