চাঁপাইনবাবগঞ্জে নারায়নগঞ্জ ফেরত রাজমিস্ত্রির করোনা সনাক্ত

নারায়নগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জে ফিরে আসা আরো এক ব্যাক্তির করোনা সনাক্ত হয়েছে। তিনি চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের কবিরাজপাড়ার বাসিন্দা। নারায়নগঞ্জে তিনি রাজমিস্ত্রির কাজ করতেন। এদিকে একজনের করোনা সনাক্ত হওয়ায় কবিরাজ পাড়া এলাকার বাসিন্দাদের সতর্ক করেছে প্রশাসন। সেখানে বসবাসকরা সবাইকে নিজ নিজ বাড়িতে (হোম কোয়ারেন্টাইনে) থাকতে বলা হয়েছে।

করোনা সনাক্ত হওয়া ওই ব্যাক্তি ১৭ এপ্রিল চাঁপাইনবাবগঞ্জে ফিরে আসেন। সেদিনই তারা নমুনা সংগ্রহ করে করোনা পরিক্ষার জন্য রাজশাহী মেডিকেলে পাঠানো হয়েছিল। মঙ্গলবার তার করোনা পজিটিভ ফলাফল পাওয়া যায়।
জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, নতুন করে আরো একজনের করোনা পজিটিভ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, আক্রান্ত ব্যাক্তিকে বাড়িতে রেখেই চিকিৎসা দেয়া হচ্ছে। তিনি সবাইকে দ্বায়িত্বশীল আচারন করার অনুরোধ জানান।
উল্লেখ্য, গতকাল সোমবার নারায়নগঞ্জ থেকে ফেরা চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চর মোহনপুরের এক ব্যাক্তির করোনা পজিটিভ ফলাফল পাওয়া গেছিল। এখন পর্যন্ত ১১৪টি নমুনা পাঠানো হয়েছিল, এরমধ্যে সব মিলিয়ে দুইজনের ফলাফল পজিটিভ এসেছে, বাকি ১১২ জনের ফলাফল নেগেটিভ এসেছে।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7