চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত নারায়নগঞ্জ থেকে ফেরা এক ব্যাক্তি


চাঁপাইনবাবগঞ্জ পৌর এলাকার চরমোহনপুরে করোনা সনাক্ত হয়েছে নারায়নগঞ্জ থেকে ফিরে আসা এক ব্যাক্তি। ওই ব্যাক্তির বাড়ির চার পাশের ১০টি করে বাড়ির বাসিন্দাদের এরই মধ্যে সতর্ক করেছে প্রশাসন। তাদের হোম কোয়ারেন্টাইনে থাকতে বলা হয়েছে।

আক্রান্ত ওই ব্যাক্তি ১৫ এপ্রিল নারায়নগঞ্জ থেকে চাঁপাইনবাবগঞ্জে আসেন। তাকে সেদিন হোম কোয়ারেন্টাইনে রেখে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়েছিল। সোমবার তার করোনা পজিটিভ ফলাফল পাওয়া যায়।

চাঁপাইনবাবগঞ্জে একজন করোনা রোগী সনাক্তের বিষয়টি জেলা প্রশাসকের ফেসবুক পাতায় প্রকাশ করে সবাইকে আবারো দ্বায়িত্বশীল আচারন ও সামাজিক দূরত্ব নিশ্চিত করা ও জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বের না হওয়ার অনুরোধ করেছেন জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। 





এখানে আক্রান্ত ব্যাক্তির পরিচয় প্রকাশ করা হয়নি, যারা বিষয়টি জানবেন তারাও আক্রান্ত ব্যাক্তির পরিচয় প্রকাশ থেকে বিরত থাকুন

- অনুরোধে চাঁপাইনবাবগঞ্জ টিভি


আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7