করোনা পরিস্থিতিতে হতদরিদ্রদের সহায়তায় প্রশাসনের প্রস্তুতি : ১২৩ মেট্রিক টন চাল বরাদ্দ

করোনা সর্তকতায় ১০ দিনের ছুটি ঘোষনা করা হয়েছে, সবাইকে ঘরে থাকার কথা বলা হয়েছে। আর এই সময়ে হতদরিদ্র মানুষ গুলোর কথা চিন্তা করেই সরকারের পক্ষ থেকে সহায়তার উদ্যোগ নেয়া হয়েছে। বৃহস্পতিবার চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসন থেকে ১২৩ মেট্রিক টন চাল বিভিন্ন উপজেলা ও পৌরসভার অনুকুলে বরাদ্দ দেয়া হয়েছে।
এরমধ্যে সদর উপজেলা ৩০, শিবগঞ্জ ১০, গোমস্তাপুর ১৫, নাচোল ১০, ভোলাহাট ৩০, শিবগঞ্জ পৌরসভা ৮, রহনপুর পৌরসভা ৫, নাচোল পৌরসভা ৫ ও চাঁপাইনবাবগঞ্জ নবাবগঞ্জ পৌরসভাকে দেয়া হয়েছে ১০ মেট্রিক টন চাল।

এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসের জানান, আগাম প্রস্তুতি হিসাবে বরাদ্দ পাওয়া চাল ৫ কেজির প্যাকেট করে ইউনিয়ন পরিষদ গুলোতে প্রস্তুত রাখা হবে। আপদ কালীন সময়ে এগুলো যাতে দ্রুত বিতরন করা যায়।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About nahid

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7