বিয়ের সংবাদ জানিয়ে সংবাদ সম্মেলন

বিয়ের পরের দিন নিজের বিয়ের নিয়ে সংবাদ সম্মেলন করেছে আনিকা ইসলাম পিংকি নামে এক নারী। মঙ্গলবার চাঁপাইনবাবগঞ্জের একটি রেস্টুরেন্টে  স্বামি সোহাগকে কে নিয়ে সংবাদ সম্মেলনে তিনি লিখিত বক্তব্যে নিজেকে সাবালিকা দাবি করে স্বেচ্ছায় বিয়ে করেছেন বলে জানান। যদিও  পিংকির বাবা তার মেয়ে গত ১১ তারিখ রাজশাহী কলেজ থেকে নিখোঁজ এ মর্মে রাজশাহী বোয়ালিয়া থানায় অভিযোগ করেছেন।

সংবাদ সম্মেলনে আনিকা ইসলাম পিংকি বলেন, চাঁপাইনবাবগঞ্জের কাজী মোস্তফা কামালের কাছে তারা বিয়ে নিবন্ধন করেছেন। তিনি বর্তমানে অনার্স ৩য় বর্ষের শিক্ষার্থী। তার বাড়ি রাজশাহী মহানগরের বোয়ালিয়া এলাকায়।
বিয়ে নিবন্ধনকারী কাজী মোস্তফা কামালের কাছে এ বিয়ের বিষয়ে জানতে চাইলে তিনি বলেল, সকল আইনগত দিক মেনেই ১৩ জানুয়ারী তাদের বিয়ে নিবন্ধন করা হয়েছে। নিবন্ধন নং ১৫/২০২০
এ বিষয়ে আনিকা ইসলাম পিংকির বাবা, আশরাফুল ইসলামের  সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, তার মেয়ে গত ১১ জানুয়ারী কলেজে ক্লাস করতে গিয়ে আর ফিরে না আসায়, আতœীয় স্বজনসহ সবখানে খোজাখুজির পর শেষে বোয়ালিয়া থানাপুলিশকে অবহিত করেছি।
তবে আনিকা ইসলাম পিংকির স্বামী মো. সোহাগের মায়ের সাথে মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।




আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7