চাঁপাইনবাবগঞ্জে তিন মামলায় নিষিদ্ধ হিজবুত তাহরীর সদস্যের কারাদন্ড


চাঁপাইনবাবগঞ্জে পৃথক তিনটি মামলায় নিষিদ্ধ ঘোষিত সংগঠন হিজবুত তাহরীরের সদস্য ওমর ফারুককে কারাদন্ড দিয়েছে আদালত। নিষিদ্ধ সংগঠন পরিচালনার দায়ে ১০ বছর, অস্ত্র রাখার দায়ে ১০ বছর ও গান পাউডার রাখায় দায়ে ৭ বছরের কারাদন্ড দেন আদালত। বুধবার দুপুরে স্পেশাল ট্রাইব্যুনাল-২ এর বিচারক ও অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এর দন্ডাদেশ প্রদান করেন। দন্ডিত ওমর ফারুক চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা ঘোড়াপাখিয়া গ্রামের সাদিকুল ইসলামের ছেলে।

চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারী কৌশুলী আঞ্জুমান আরা জানান, ২০১৬ সালের ১৩ জুন ঘোড়াপাখিয়া এলাকার একটি আম বাগানে গোপন বেঠক থেকে ওমর ফারুককে গ্রেফতার করে পুলিশ। এসময় তার সহযোগীরা পালিয়ে গেলেও তার কাছ থেকে একটি পিস্তল,৫০০ গ্রাম গান পাউডার পাওয়া যায়।
পরে পুলিশ অস্ত্র ও বিস্ফোরক রাখায় দায়ে দুটি এবং নিষিদ্ধ সংগঠনের পক্ষে কার্যক্রম পারিচালনার দায়ে একটি মামলা দায়ের করা হয়। মামলার দীর্ঘ শুনানী ও স্বাক্ষ্যগ্রহণ শেষে আসামীর উপস্থিতিতে এর রায় প্রদান করা হয়। 





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7