সোনামসজিদ স্থলবন্দর দিয়ে আবারো আসছে ভারতীয় পেয়াজ : বাজারে কমবে দাম

চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর নিয়ে আবারো আসছে ভারতীয় পেয়াজ। দেশটির রপ্তানী বন্ধের কারনে টানা ৫ দিন কোন পেয়াজ আসনি এ বন্ধর দিয়ে। শুক্রবার দুপুর থেকে পেয়াজ বোঝাই ট্রাকগুলো সোনামসজিদ স্থল বন্দর দিয়ে আসা শুরু করে।
 

সোনামসজিদ স্থল বন্দরের সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মোস্তাক আহমেদ জানিয়েছেন, ভারতের হঠাৎ পেয়াজ রপ্তানী বন্ধের ঘোষনার পর থেকেই, মোহদীপুরে পূর্বের রপ্তানীর জন্য অপেক্ষামান থাকা ট্রাকগুলো শুক্রবার আসা শুরু করেছে। বিকাল পর্যন্ত প্রায় ১০০ ট্রাক পেয়াজ এসেছে, আরো ১০০ ট্রাক পথে আছে।
 
এদিকে চাঁপাইনবাবগঞ্জে পেয়াজের আমদানীকারক মনিরুল ইসলাম জানান, ৫ দিন আগে ট্রাকে পেয়াজ লোড করা হয়েছিলো, কিন্তু রপ্তানী বন্ধের কারনে আসেনি , সেগুলো আজ আসছে। আমি খোঁজ নিয়ে জেনেছে প্রতিটি ট্রাকের অন্তত ৩০-৪০ ভাগই পেয়াজ পচে গেছে। তারপরও পুজোর ছুটি হয়ে গেল, এই পেয়াজ গুলো আসাতে বাজার স্বাভাবিক হবে।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7