মহানন্দায় বিপদসীমার ১৮ সেন্টিমিটার ও পদ্মায় ২৮ সেন্টিমিটার নিচে পানি


চাঁপাইনবাবগঞ্জের পদ্মা ও মহানন্দার পানি বৃদ্ধি অব্যাহত রয়েছে। হঠাৎ করে এ পানি বৃদ্ধির কারণ ভারতের ফারাক্কা বাঁধের সবগুলো গেট খুলে দেয়া। ইতিমধ্যেই চাঁপাইনবাবড়ঞ্জের অন্তত ১০টি ইউনিয়নের ৫০-৬০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে।

চাঁপাইনবাবগঞ্জ পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী মো.আতিকুর রহমান জানান, ফারাক্কার গেট খুলে দেওয়ায় চাঁপাইনবাবগঞ্জে দ্রুত পানি বৃদ্ধি পাচ্ছে। আগামী আরো ৪৮ ঘন্টা পানি আসবে। এটা আমরা পর্যবেক্ষন করছি। তিনি জানান, বুধবার সন্ধ্যা ৬টা দিকে পদ্মায় বিপদসীমার ২৮ সেন্টিমিটার ও মহানন্দায় ১৮ সেন্টিমিটার নিচ দিয়ে পানি প্রবাহিত হচ্ছে।
বিপদসীমা অতিক্রমে চাঁপাইনবাবগঞ্জ শহরে বন্যার আংশঙ্কা আছে কিনা এমন প্রশ্নে তিনি বলেন, ইতিমধ্যে নি¤œাঞ্চাল প্লাবিত হয়েছে, পানি যেহেতু উজান থেকে আসছে, পানি আসার গতিপ্রকৃতির উপরই বিষয়টি নির্ভর করছে, বন্যার আশংকার নেই এমনটা বলতে পারা যাবে না এখনি। আমরা আমাদের বন্যা নিয়ন্ত্রন বাঁধগুলো সার্বক্ষনিক পর্যবেক্ষনে রাখছি।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7