নাচোলে ইলা মিত্রের জন্মবার্ষিকী পালন

কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে চাঁপাইনবাবগঞ্জের নাচোলে শুক্রবার তেভাগা আন্দোলনের নেত্রী রানী ইলা মিত্রের জন্মবার্ষিকী পালিত হয়েছে। নাচোলের নেজামপুর ইউনিয়নের ফুলকুঁড়ি নবযুগ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে বিকেলে এক আলোচনা সভার আয়োজন করে জাতীয় আদিবাসী পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখা। সংগঠনের সাধারণ সম্পাদক টুনু পাহানের সভাপতিত্বে বক্তব্য দেন, জাতীয় আদিবাসী পরিষদ, কেন্দ্রীয় কমিটির সভাপতি রবীন্দ্রনাথ সরেন, জেলা কমিটির দপ্তর সম্পাদক সুভাষ চন্দ্র হেমব্রম, নওগাঁর নিয়ামতপুর উপজেলা শাখার সাধারণ সম্পাদক অজিত কুমার মুন্ডা, আদিবাসী যুব পরিষদ, রাজশাহী জেলা শাখার আহ্বায়ক নবদ্বীপ লাকড়া প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আদিবাসী ছাত্র পরিষদ, চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক দিলীপ পাহান।
 

এর আগে নেজামপুর রেলষ্টেশনের পাশে অবস্থিত ইলা মিত্র পাঠাগারে যৌথভাবে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে ইলা মিত্র পাঠাগার ও রানী ইলা মিত্র সংসদ। রানী ইলা মিত্র সংসদের সভাপতি বিধান সিংয়ের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাবিহা সুলতানা, নাচোল মহিলা কলেজের অধ্যক্ষ ওবাইদুর রহমান, “ইলামিত্র ও নাচোল” বই এর লেখক ও প্রকাশক আলাউদ্দিন আহাম্মেদ ,লেখক সাজিদ তৌহিদ প্রমূখ।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7