ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা : নানক

বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, দলের বিরুদ্ধে যারা যড়যন্ত্র করবে তাদের কোন ছাড় নেয়, তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। শুক্রবার সন্ধ্যায় জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, দলের সকল ভেদাভেদ ভূলে মুক্তিযুদ্ধের  স্বপক্ষের শক্তিকে সংগঠিত করে বিএনপি-জামায়াতের বিরুদ্ধে ইস্পাত কঠিন ঐক্য গড়ে তুলতে হবে। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বিগত নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জে আওয়ামীলীগের যে পরাজয় সেটি মনে করিয়ে দিয়ে তিরস্কার করে নেতাকর্মীদের বলেন, ঘরেই আমাদের শত্রু আছে, তাদের চিহ্নিত করেেত হবে। এক্যবদ্ধ আওয়ামীলীগকে কেউ হারাতে পারবে না।
বর্ধিত সভা থেকে আগামী ২৬ নভেম্বর চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সম্মেলনের ঘোষনা দেন। এদিকে জেলা আওয়ামীলীগের সম্মেলনের তারিখ ঘোষনায় বর্ধিত সভার উপস্থিত নেতাকর্মীরা উচ্ছাস প্রকাশ করেন।

জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মঈনুদ্দিন মন্ডলের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, কেন্দ্রীয় নেতা নূরুল ইসলাম ঠান্ডু, অধ্যক্ষ মেরিনা জাহান, সংসদ সদস্য মোঃ আয়েন উদ্দিন, সংরক্ষিত আসনের নারী সংসদ সদস্য ফেরদৌসী রহমান জেসি, রাজশাহী মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার প্রমুখ।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7