দুটি কেন্দ্রে ককটেল বিস্ফোরন ছাড়া শান্তিপূর্নভাবেই শেষ হলো সদর উপজেলা পরিষদের ভোট

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের দুটি কেন্দ্রে ককটেল বিস্ফোরনের ঘটনা ছাড়া শান্তিপূর্ন পরিবেশেই শেষ হয়েছে ভোট গ্রহন। শহরের কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিতি কিছুটা কম থাকলেও উপজেলার চরঞ্চালের কেন্দ্র গুলোতে ভোটারদের উপস্থিত ছিল কিছুটা বেশি। দুপুরের পর দেবিনগন, ইসলামপুর ও অনুপনগর ইউনিয়নের বিভিন্ন কেন্দ্রে গিয়ে দেখা যায় নারীদের বেশ ভাল উপস্থিতি।এদিকে ভোট গ্রহন চলাকালে দুটি ভোট কেন্দ্রের বাইরে ৬টি ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটেছে। বেলা ৩টার পরে কারবালঅ সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সামনে একটি ককটেল বিস্ফোরন হয়। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাসুদ রানা জানান, কেন্দ্রের বাইরে একটি ককটেল বিস্ফোরনের শব্দ তিনি শুনেছেন। তবে এতে ভোট গ্রহনের কোন ব্যাঘাত ঘটেনি।
এদিকে প্রায় একই সময় চকআলমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে বাইরে ও কেন্দ্রের টয়লেটের দেয়াল লক্ষ্য করে ককটেল বিস্ফোরনের ঘটনা ঘটে। এ কেন্দ্রের প্রিজাইডিং অফিসার আজিজুল ইসলাম জানান, বিকাল সাড়ে ৪টার দিকে কেন্দ্রের টয়লেটের দেয়াল লক্ষ্য করে কে বা কারা ককটেল নিক্ষেপ করে, এছাড়াও এর আগেও কেন্দ্রের পাশে ৪টি ককটেল বিস্ফোরিত হয়। বিকট শব্দের কারনে এসময় একজন পোলিং অফিসার অসুস্থ হযে পড়েন ও গোটা কেন্দ্রই ধোয়ায় অন্ধকার হয়ে যায়, কিছুটা আতঙ্ক ছড়ালেও ভোট গ্রহণ বন্ধ হয়নি।
দুটি কেন্দ্রে ককটেল বিস্ফোরন ছাড়া সকাল ৯টা শুরু হয়ে ১৫৭ কেন্দ্রে ভোট গ্রহন চলে শান্তিপূর্ন ভাবেই। নির্বাচনে জামায়াত অংশ নেয়নি,ফলে তাদের সমর্থকরা বেশিরভাগই ভোট কেন্দ্রে আসেনি। তবে আওয়ামীগ ও বিএনপি ও আওয়ামীলীগের বিদ্রোহী নিয়ে চেয়ারম্যান পদে ৩জন, পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৬ এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7