চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে ত্রিমুখী লড়াই


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে হবে ত্রিমুখী লড়াই। চেয়ারম্যান পদে আওয়ামীলীগের এ্যাড. নজরুল ইসলাম, আওয়ামীলীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান তোতা ও বিএনপির প্রার্থী তসিকুল ইসলাম প্রতিদ্বন্দিতা করছেন। চেয়ারম্যান পদে তিনপ্রার্থীর মধ্যেই হাড্ডাহাড্ডি লড়াই হবে।
 
অন্যদিকে ভাইস চেয়ারম্যান পদে ১৩ প্রার্থী প্রতিন্দিতা করলেও ভোটের মাঠে এগিয়ে আলোচনায় আছেন ৬ জন। এ দুই পদেও ত্রিমুখী লড়াই হতে পারে। ভোটের মাঠে আলোচনায় এগিয়ে থাকা পুরুষ ভাইস চেয়ারম্যান প্রার্থীরা হলেন, মহারাজপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও জেলা আইনজীবী সমিতির সাবেক সহ-সভাপতি এ্যাড. নজরুল ইসলাম সোনা চেয়ারম্যানের ছেলে বই প্রতিকের প্রার্থী নাহিদ ইসলাম রাজন, উপজেলার বর্তমান ভাইস চেয়ারম্যান ও জামায়াত থেকে আওয়ামীলীগে যোগ দেয়া তালা প্রতিকের প্রার্থী মাওলানা সোহরাব আলী ও উড়োজাহাজ প্রতিকের প্রার্থী ও পৌর বিএনপি যুগ্ন সম্পাদক নজরুল ইসলাম। 

মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৭ প্রার্থী থাকলেও এখানে ত্রিমুখী লড়াই হবে। ভোটের মাঠে আলোচনায় আছেন হাস প্রতিকের প্রার্থী শরিফা খাতুন , ফুটবল প্রতিকের প্রার্থী শরিফা খাতুন জেইজী ও কলস প্রতিকের প্রার্থী নাসরিন আখতার। ১৪ টি ইউনিয়ন ও একটি পৌরসভা নিয়ে গঠিত চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা। এখানে মোট ভোটার ৩ লাখ ৮১ হাজার ৯১৪। 

প্রার্থীদের মধ্যে জয় পরাজয় নির্ধারনে সবচেয়ে বড় ভুমিকরা রাখবে আঞ্চলিকতা ও প্রার্থীদের আতিœয়স্বজন, বন্ধুবান্ধবসহ শুভাকাঙ্খিরা। যে যতবেশি নিজ এলাকার ভোট উল্লেখযোগ্য সংখ্যায় পাবেন তার বিজয়ী হওয়ার সম্ভাবনা তত বেশি থাকবে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7