চাঁপাইনবাবগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


চাঁপাইনবাবগঞ্জে জেলা পর্যায়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বালক ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বালিকা গোন্ডকাপ ফুটবল টুর্নামেন্টের (অনুর্ধ্ব-১৭) উদ্বোধন করা হয়েছে। যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অর্থায়নে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া দপ্তরের সহযোগিতায় বৃহস্পতিবার বিকেলে ডা. আ আ ম মেসবাহুল হক বাচ্চু স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করা হয়।
এ উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাশরুবা ফেরদৌস এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য দেন, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, টুর্ণামেন্ট কমিটির সদস্য সচিব ও জেলা ক্রীড়া অফিসার মোঃ আকতারুজ্জামান রেজা তালুকদার।
এর আগে প্রধান অতিথি বেলুন উড়িয়ে টুর্নামেন্টের উদ্বোধন করেন। এ টুর্ণামেন্টে ৫টি উপজেলা ও চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার ১টি দল অংশ নিচ্ছে।
উদ্বোধনী খেলায় বালকে গোমস্তাপুর উপজেলা ৪-০ গোলে নাচোল উপজেলাকে এবং বালিকায় নাচোল উপজেলা ২-১ গোলে গোমস্তাপুর উপজেলাকে পরাজিত করে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7