যুবকের কব্জি কাটার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ আটক ৪

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে রুবেল নামে এক যুবকের কব্জি কেটে নেওয়ার ঘটনায় ইউপি চেয়ারম্যানসহ ৪ জনকে আটক করেছে পুলিশ।  আটককৃতরা হলো, শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন আহমেদ(৪০), তারিক আহম্মেদ (৩৫), জাহাঙ্গীর আলম (৩২) ও আলাউদ্দিন(৩০)।
এদিকে আহত রুবেলের মা রুলি বেগম বাদি হয়ে ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদসহ ২২ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন। শিবগঞ্জ থানার ওসি আতিকুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাত পনে ৯টার দিকে চাঁপাইনবাবঞ্জ সদর উপজেলার আমনুরা এলাকা থেকে ইউপি চেয়ারম্যান ফয়েজ ও তারিককে আটক করে পুলিশ। আর এর আগে আটক করা হয়েছিল জাহাঙ্গীর ও আলাউদ্দিন।
ওসি আরো জানান, এই ঘটনায় আটককৃত ৪জন ছাড়াও ২২জনকে আসামী করে রুবেলের মা থানায় মামলা দায়ের করেছে। অন্য অভিযুক্তদের ধরতেও পুলিশি অভিযান অব্যাহত আছে।



প্রসঙ্গত,উপজেলায় উজিরপুরে নদীর ঘাটের বালু উত্তোলন ও আধিপত্যের দ্বন্দে বুধবার রাতে রুবেলকে বাড়ি ফেরার পথে কয়েকজন ধরে নিয়ে নদীর তীরে নিয়ে নির্যাতনের পর দুই হাতের কব্জি কেটে নেয়। রুবেলের পরিবার পক্ষ থেকে এই হামলার জন্য উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যার ফয়েজ উদ্দিনকেই দায়ী করা হচ্ছিল।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7