নির্মমতা...


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় উজিরপুরে রুবেল হোসেন (২৮) নামে এক যুবকের দুই হাতের কব্জি কেটে নিয়েছে দূবৃত্তরা। আহত রুবেল হোসেন শিবগঞ্জ উপজেলার রাণীহাটি বাজারের মৃত খোদাবক্সের ছেলে। বর্তমানে সে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। 

রুবেলের স্বজনরা অভিযোগ করেছেন পদ্মা নদীর উজিরপুর ঘাটে বালু উত্তোলন ও ঘাটের আধিপত্ত নিয়ে দন্দের জেরে স্থানীয় ইউপি চেয়ারম্যান ফয়েজ আহমেদের লোকেরা এ হামলার ঘটনা ঘটিয়েছে।
রুবেলের চাচাতো ভাই আব্দুস সালাম জানান, পদ্মা নদীর বালু তোলা ফয়েজ চেয়ারম্যানের সাথে রুবেলের একটা ঝামেলা ছিলো, তারাই এটা ঘটিয়েছে।
তিনি আরো জানান, বুধবার রাতে রুবেল তার দুই বন্ধুকে সঙ্গে বাড়ি ফিরছিলেন। এসময় কয়েকজন তাকে ধরে পদ্মা নদীর তীরে নিয়ে নির্যাতন চালিয়ে দুই হাতের কব্জি কেটে নেয়, আমরা খবর পেয়ে রুবেলকে উদ্ধার করে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। 

এদিকে উজিরপুর ইউনিয়নের চেয়ারম্যান ফয়েজ আহমেদের কাছে এ বিষয়ে বক্তব্য জানতে তার মোবাইলে একাধিবার চেষ্টা করেও পাওয়া যায়নি। 

শিবগঞ্জ থানার ওসি আতিক ইসলাম জানান, বুধবার রাতে এ ঘটনা ঘটেছে, তবে থানায় কেউ অভিযোগ দায়ের করেনি |  খোঁজখবর নেয়া হচ্ছে, জড়িতদের আটকে পুলিশ ওই এলাকায় অভিযান শুরু করেছে।  এখন পর্যন্ত জাহাঙ্গির ও আলমগীর নামে দুইজনকে আটক করা হয়েছে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7