মা ও শিশুর হেলথ ক্যাম্প

চাঁপাইনবাবগঞ্জে কর্মজীবী ল্যাকটেটিং মাদার সহায়তা তহবিল কর্মসূচীর আওতায় উপকারভোগী মা ও শিশুর স্বাস্থ্যসেবায় হেলথ ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে স্থানীয় পৌর এলাকার উপকারভোগীদের নিয়ে এ ক্যাম্প অনুষ্ঠিত হয়। এ উপলক্ষে বৃহস্পতিবার শিল্পকলা একাডেমী মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মহিলা বিষয়ক অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক মোসাঃ সাহিদা আখতারের সভাপতিত্বে প্রধান অতিথি’র বক্তব্য দেন, স্থানীয় সরকার চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ড. চিত্রলেখা নাজনীন। বিশেষ অতিথির বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার মেয়র মোহাম্মদ নজরুল ইসলাম, পরিবার পরিকল্পনা দপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক ডা. মোঃ আব্দুস সালাম। অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, সমতা নারী উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক মোসাঃ আকসানা খাতুন, মা ও শিশু কল্যাণ সংস্থার প্রকল্প পরিচালক মোসাঃ তাহমিনা আক্তার। পরে, উপকারভোগী মা ও শিশুদের চিকিৎসাসেবা প্রদান করা হয়।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7