সৌর বাতিতে আলোকিত হবে আল্পনা গ্রামের পথঘাট

নিজস্ব প্রতিবেদক, নাচোল: চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর ইউনিয়নের হাটবাকইলের ২কিলোমিটার উত্তরে আল্পনা গ্রাম টিকইলে বসানো হয়েছে ১৭টি সৌর সড়ক বাতি। এরমধ্য দিয়ে আলোকিত হবে আল্পনা গ্রামের পথঘাট। 

শুক্রবার জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক নিজে গিয়েছিলেন টিকইলের আলপনা গ্রামে।  সৌর সড়ক বাতির আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তিনি। এসময় তিনি ওই এলাকার মন্দিরের বাদ্যযন্ত্র, লাইব্রেরী,  গ্রামের রাস্তা পাকাকরণসহ জমি আছে ঘর নাই এমন পরিবারকে ঘর নির্মান করে দেয়ার  কথা বলেন।

উপজেলা নির্বাহী অফিসার সাবিহা সুলতানার সভাপতিত্বে অনুষ্ঠানে আরো অংশ নেন, উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদের, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ.কে.এম. তাজকির-উজ-জামান, ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু, নেজামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল হক ও উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল আলম।


এছাড়াও জেলা প্রশাসক আলোচিত আল্পনা শিল্পী দেখন বর্মনের বাড়িও ঘুরে দেখেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7