গুলিবিদ্ধ অবস্থায় ‘তালিকাভুক্ত সন্ত্রাসী’ গ্রেফতার

চাঁপাইনবাবগঞ্জে গুলিবিদ্ধ অবস্থায় মো. টুকুল নামে এক যুবকের গ্রেফতার করেছে পুলিশ। পুলিশ জানিয়েছে গ্রেফতার হওয়ার টুটুল তালিকাভুক্ত সন্ত্রাসী ও ১৭ মামলার আসামী।

চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জিয়াউর রহমান জানান শনিবার দুপুরে সদর উপজেলার মহারাজপুর মেলার মোড় এলাকার একটি বাড়িতে ১৭ মামলার পলাতক আসামী টুটুলের অবস্থানের খবর পেয়ে সেখানে অভিযান চালায় পুলিশ, এসময় পুলিশকে লক্ষ্য করে বাড়ির ভিতর থেকে গুলি ছোড়া হলে পুলিশও পাল্লা গুলি ছোড়ে। 
গোলাগুলি থেমে গেলে, গুলিবিদ্ধ অবস্থায় টুটুলকে গ্রেফতার করা সম্ভব হলেও তার কয়েকজন সহযোগী পালিয়ে যায়। এ সময় ঘটনাস্থল থেকে একটি পিস্তুল, একটি ম্যাগজিন, ৫টিঁ রামদা উদ্ধার করা হয়। 



এদিকে পায়ে গুলিবিদ্ধ হওয়া টুটুলকে প্রথমে চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার পর রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

এই ঘটনায় আহত দুই পুলিশ সদস্য সদর থানার এস.আই নজরুল ইসলাম ও কনস্টেবল মোহন চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানিয়েছেন ওসি জিয়াউর রহমান।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7