সদর উপজেলা পরিষদ নির্বাচন : মনোনয়নপত্রে ত্রুটি, বাদ পড়েছেন তিন প্রার্থী


চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র বাছাই শেষে তিন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র ত্রুটিপূর্ণ হওয়ায় তা বাতিল করা হয়েছে। বাদ পড়া তিন ভাইস চেয়ারম্যান প্রার্থী হলেন, বিএনপির নজরুল ইসলাম, যুবলীগ নেতা শাহনেওয়াজ কবির ও দিলশাদ তাহমিনা বেগম। 

চাঁপাইনবাবগঞ্জ জেলা নির্বাচন অফিসার মোতাওয়াক্কিল রহমান জানান, মনোননয় পত্র বাছাইয়ে তিনজন ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্রে নির্ধারিত সংখ্যক সমর্থক ভোটরের তালিকায় ক্রুটি থাকায় সেগুলো বাতিল করা হয়েছে। তবে বাদপড়া তিন প্রার্থী আগামী তিন দিনের মধ্যে আপিলের সুযোগ পাবেন।

প্রসঙ্গত, উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন ১৯ জন, বাছাইয়ের পর টিকে থাকলেন ১৬ জন। এরমধ্যে চেয়ারম্যান পদে তিন জন, ভাইস চেয়ারম্যান পদে ১৩জন, পুরুষ ৬ জন ও মহিলা ৭জন। চেয়ারম্যান পদে, আওয়ামীলীগের এ্যাড. নজরুল ইসলাম, বিএনপির তসিকুল ইসলাম তসি ও আওয়ামীলীগের বিদ্রোহী জিয়াউর রহমান তোতা৷
পুরুষ ভাইস চেয়ারম্যান পদে সোহরাব আলী, নাহিদ ইসলাম রাজন, লেলিন প্রামানিক, তোসিকুল আলম, নজরুল ইসলাম, মনির হোসেন বকুল।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে টিকে থাকলেন শরিফা খাতুন বেবি, তাসলিমা খাতুন, মাতুয়ারা বেগম, নাসরিন আক্তার, রজনী খাতুন,শরিফা খাতুন ডেজি, নাজনীন নাহার।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7