স্কাউটের ত্রৈ-বার্ষিক কাউন্সিল



‘‘পৃথিবীকে যেমন পেয়েছ তার চেয়ে অধিকতর সুন্দর রেখে যেতে চেষ্টা কর’’ এই প্রতিপাদ্যে- চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা পরিষদ মিলনায়তনে স্কাউটের ত্রৈ-বার্ষিক কাউন্সিল সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার বাংলাদেশ স্কাউটস শিবগঞ্জ উপজেলা আয়োজিত কাউন্সিল সভায় শিবগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী রওশন ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও নৌ-পরিবহণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডাঃ সামিল উদ্দিন আহমেদ শিমুল। উপজেলা স্কাউটের সহ-কমিশনার মনিরুজ্জামানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম, শিবগঞ্জ পৌরসভার মেয়র কারিবুল হক রাজিন, কমিশনার মীর মোস্তাফিজুর রহমান, সম্পাদক রবিউল ইসলাম, ভাইস চেয়ারম্যান গোলাম কিবরিয়া, উপজেলা শিক্ষা কর্মকর্তা সিরাজুল ইসলামসহ  অন্যরা। কাউন্সিলে আগামী ৩ বছরের জন্য পদাধিকার বলে ইউএনও’কে সভাপতি ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে কমিশনার ও সহকারী শিক্ষক রবিউল ইসলামকে সম্পাদক নির্বাচিত করে ২৩ জনের প্রস্তাবিত কমিটি ঘোষণা করা হয়। পরে সংসদ সদস্য- শিবগঞ্জ উপজেলা স্কাউটের উন্নতিকল্পে নগদ ১ লাখ টাকা অনুদান প্রদান করেন। 



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7