চেয়ারম্যান বাড়িতে দুই ঘরে থরে থরে সাজানো হতদরিদ্রের চাল !

চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বালিয়াডাঙ্গা ইউনিয়নের হতদরিদ্রদের জন্য খাদ্যবান্ধব কর্মসূচীর ৫৬০ বস্তা চাল ইউনিয়ন চেয়ারম্যানের বাড়ি থেকে জব্দ করা হয়েছে।


চাল নির্ধারিত গোডাউনে না রেখে নিজ বাড়িতে রাখার দায়ে ইউপি চেয়ারম্যান তরিকুল ইসলাম ও চালের ডিলার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুমকে আটক করা হয়।

মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।


চাঁপাইনবাবগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান জানান, সরকারের খাদ্য বান্ধব কর্মসূচির আওতায় ১০ টাকা কেজি দরের চাল সংস্লিষ্ট ডিলার গোডাউনে না রেখে চেয়ারম্যানের বাড়িতে মজুদ করে রাখে। এমন খবরের ভিত্তিতে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে পুলিশের একটি দল রাত ১১টার দিকে অভিযান চালায়। এ সময় চেয়ারম্যানের বাড়ির দু’টি ঘর থেকে ৫৬০ বস্তা চাল পাওয়া যায়।
চালগুলো জব্দ করা হয় এবং চেয়ারম্যান তরিকুল ইসলাম ও চাল বিক্রির ডিলার, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন জজ আটক করা হয়।
এঘটনায় বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

চেয়ারম্যান বাড়ির দুই ঘরে থরেথরে সাজানো খাদ্যবান্ধব কর্মসূচীর চাল




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7