৪ দিনের রিমান্ডে ইউপি চেয়ারম্যান ফয়েজ ও তার সহযোগীরা

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে যুবকের দুই হাতের কব্জি কেটে নেয়ার মামলায় ইউপি চেয়ারম্যানসহ ৫ জনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার বিকেলে শিবগঞ্জ থানা পুলিশ ৭ দিনের রিমান্ড চেয়ে আসামীদের আদালতে হাজির করা হলে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতের আমলী আদালত ‘খ’ অঞ্চলের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট মাইনুল হোসেন প্রত্যেকের ৪ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

আসামীরা হলো, উজিরপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার সহযোগী তারেক আহম্মেদ, আলাউদ্দিন, জাহাঙ্গীর আলম ও তারিক হাসান রিমন।
মামলার তদন্তকারী কর্মকর্তা জাহাঙ্গীর হোসেন জানান, অধিকতর তদন্ত ও আলামত সংগ্রহের জন্য আসামীদের ৭ দিনের রিমান্ড চাওয়া হলে আদালতের বিচারক প্রত্যেকের ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন। তিনি আরো জানান, এ মামলার বাকি আসামীদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, পদ্মা নদীর খেয়াঘাট নিয়ে পূর্ব শত্রæতার জের ধরে বুধবার শিবগঞ্জ উপজেলার উজিরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়েজ উদ্দিন ও তার লোকজন রুবেল হোসেন নামে এক যুবকের দুটি হাতের কব্জি কেটে ফেলে। বর্তমানে রুবেল রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7