ভিডিও কনফারেন্সে চাঁপাইনবাবগঞ্জসহ রাজশাহীর ৮ জেলার খোঁজখবর নিলেন প্রধানমন্ত্রী

প্রধান মন্ত্রী সোমবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাজশাহী বিভাগের ৮ জেলার মাঠ প্রশাসের কর্মকর্তা, রাজনীতিবিদ সহ বিভিন্ন সেক্টরের প্রতিনিধিত্বশীলদের সাথে কথা বলেছেন। করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধ ও সংকট মোকাবেলায় গনভবন থেকে তিনি ভিডিও কনফারেন্সে সব জেলার খোজখবর নেন ও প্রয়োজনীয় নির্দেশনা দেন।
প্রধানমন্ত্রীর ভিডিও কনফারেন্সে চাঁপাইনবাবগঞ্জ প্রান্তে জেলা প্রশাসকের কার্যালয়ে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ড. সামিল উদ্দীন শিমুল,ফেরদৌসি ইসলাম জেসি, জেলা পরিষদের চেয়ারম্যান প্রবীন রাজনীতিবিদ মইনুদ্দীন মন্ডল,জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক, পুলিশ সুপার এ এইচ এম আব্দুর রাকিব, সিভিল সার্জন ডা, জাহিদ নজরুল চৌধুরী,বনিক সমিতির সভাপতি এরফার আলীসহ অনান্যরা।
শুরুতেই জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক চাঁপাইনবাবগঞ্জের সার্বিক পরিস্থিতি প্রধানমন্ত্রীকে অবহিত করেন। পরে প্রধান মন্ত্রীর সাথে কথা বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান প্রবীন রাজনীতিবিদ মইনুদ্দীন মন্ডল ও বনিক সমিতির সভাপতি এরফান আলী।






আমাদের ইউটিউব চ্যালেন সাবস্কাইব করতে ক্লিক করুন https://bit.ly/2Oe737t কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7