রাষ্ট্র-প্রশাসনে সুশাসন, চাই রাজনৈতিক চুক্তি : জাসদ

রাষ্ট্র-প্রশাসনে সুশাসন প্রতিষ্ঠা করতে হলে, রাজনৈতিক ভাবেই করতে হবে। আর সুশাসন প্রতিষ্ঠান জন্য রাজনৈতিক নেতাদের এক্যমতে পৌচ্ছানো ও রাজনৈতিক চুক্তি করতে হবে। বুধবার চাঁপাইনবাবগঞ্জ শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চের সামনে জাসদের সুশাসন দিবসের মানবন্ধন থেকে এমন দাবি জানানো হয়। মানববন্ধনে বক্তরা বলেন, দেশের উন্নয়ন দূনীতির কাছে বাধাগ্রস্থ হচ্ছে, দেশে সুশাসনের বড়ই অভাব। লুটপাট,দূনীতি যে নিত্যদিনের ঘটনা। নারী-শিশু নির্যাতনসহ নানা সামাজিক অনাচার বৃদ্ধি পাচ্ছে দিনকে দিন। এসব থেকে পরিত্রান পেতে সঠিক আইনের প্রয়োগ প্রয়োজন, আর আইনের শাসন প্রতিষ্ঠা করতে হলে অবশ্যই রাজনৈতিক নেতাদেরই সবার আগে এগিয়ে আসতে হবে। রাজনৈতিক নেতাদের এক্যমতে আসতে হবে, হতে হবে সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তি, তবেই সাধারণের পরিত্রান।
মানববন্ধন থেকে বক্তব্য দেন, জাতীয় সমাজতান্ত্রিক দল জাসদ চাঁপাইনবাবগঞ্জ শাখার সভাপতি মোজাফ্ফর হোসেন, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্ম সম্পাদক আবু হেনা বাবলু, কর্র্ণেল তাহের সংসদের জেলা সভাপতি নিয়ামুল হক, জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা আব্দুল মজিদ প্রমুখ।






কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7