চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে সাত দিনের বৃক্ষ মেলা


চাঁপাইনবাবগঞ্জে শুরু হয়েছে সাত দিনের ফলদ ও বনজ বৃক্ষ মেলা। চাঁপাইনবাবগঞ্জ পুরাতন স্টেডিয়ামে সোমবার বিকালে এ মেলার উদ্বোধন করেন, চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসী ইসলাম জেসি।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্যে সাংসদ জেসি সবাইকে বেশি বেশি করে গাছ লাগানোর আহ্বান জানান। তিনি বলেন, আমরা সবাই যদি গাছ লাগায় তাহলে আমাদের চারপাশটা সবুজে ভরে উঠবে।  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এ কে এম তাজকির-উজ-জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য দেন, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক দেব দুলাল ঢালী, পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম, কৃষি স¤প্রসারণ অধিদপ্তর চাঁপাইনবাবগঞ্জের উপ-পরিচালক মোঃ মঞ্জুরুল হুদা।
“পরিকল্পিত ফল চাষ যোগাবে পুষ্টি সম্মত খাবার, এবং শিক্ষায় বন প্রতিবেশ, আধুনিক বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে এ মেলার আয়োজক জেলা প্রশাসন, কৃষি স¤প্রসারণ অধিদপ্তর ও বন বিভাগ।
মেলায় বিভিন্ন প্রতিষ্ঠানের ২৪টি স্টল রয়েছে,যেখানে ফলদ, বনজ, ঔষধী গাছের চারা, কৃষি উপকরণসহ বিভিন্ন তর্থ নির্দেশিকা প্রদর্শন করা হচ্ছে।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7