চাঁপাইনবাবগঞ্জে সড়ক দূর্ঘটনায় দুইজনের মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ ও গোমন্তাপুর উপজেলায় সড়ক দূর্ঘটনায় সোমবার সকালে দুইজনের মৃত্যু হয়েছে। তারা হলেন, শিবগঞ্জ উপজেলার ছত্রাজিতপুরের আতাউর রহমানের ছেলে শফিকুল ইসলাম (৪৫) ও গোমস্তাপুর উপজেলার বোগলা কাঁঠাল এলাকার কুড়ান আলীর ছেলে মজিবুর রহমান(৪০)।

শিবগঞ্জ থানার উপপরিদর্শক রিপন কুমার জানান,সোমবার সকাল সাড়ে ৭টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সোনামসজিদ মহাসড়কের এ্যাকাডেমি মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে। কানসাট যাওয়ার পথে বাইসাইকেল আরোহী শফিকুল ইসলামকে একটি পিকআপভ্যান পেছন থেকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে, তবে পিকআপভ্যানটি আটক করা সম্ভব হয়নি।
এদিকে গোমস্তাপুর থানার উপ-পরিদর্শক শাহ আলম জানন, সকাল সাড়ে ৬টার দিকে গোমস্তাপুর উপজেলার রহনপুর-গোমস্তাপুর সড়কের শিমুলতলা এলাকায় রহনপুরগামী একটি মাছভর্তি ট্রলিকে পেছন থেকে একটি ট্রাক ধাক্কা দিলে, ট্রলিতে থাকা মজিবুর রহমান রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যায়। পরে ফায়ার সার্ভিস ও পুলিশ সদস্যরা লাশ উদ্ধার করে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7