চাঁপাইনবাবগঞ্জে বজ্রপাতে দুইজনের মৃত্যু


চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় বজ্রপাতে দুই জনের মৃত্যু হয়েছে। তারা হলেন, উপজেলার নাচোল ইউনিয়নের রজব আলীর ছেলে মইনুল ইসলাম কালু (৩৫) ও ফতেপুর ইউনিয়নের বাঁশবেড়া গ্রামের গোলাম কবিরের ছেলে আরমান আলী (৩০)। তারা দুইজনই কৃষি শ্রমিক ছিলেন।
নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জুবায়ের আহমেদ জানান, দুপুরে জমিতে কাজ করার সময় বজ্রপাত হলে মইনুল ইসলাম ও আরমান আলী মারা যান। এদিকে চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার চরমহনপুর উচ্চ বিদ্যালয়ে ৪ শিক্ষার্থী বজ্রপাতের সময় অজ্ঞান হয়ে পড়লে তাদের চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসা হয়। এছাড়াও হাসপাতালে ভর্তি রয়েছে আরো তিনজন। তারা সকলেই শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। এদিকে শিক্ষার্থীদের দেখতে হাসপাতালে ছুটে যান, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসক এ জেড এম নূরুল হক। এসময় তিনি তাদের চিকিৎসার খোঁজখবর নেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার আলমগীর হোসেন জানান, চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন ৭জনকে জেলা প্রশাসনের পক্ষ থেকে তিন হাজার টাকা করে প্রদান করা হয়েছে।








কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7