শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা

চাঁপাইনবাবগঞ্জে হিন্দু সম্প্রদায়ের অন্যতম ধর্মীয় উৎসব শ্রী শ্রী জগন্নাথদেবের রথযাত্রা হাজার হাজার ভক্তদের অংশগ্রহণের মধ্যদিয়ে সুষ্ঠ ও শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে চাঁপাইনবাবগঞ্জ শহরের হুজরাপুর শ্রী শ্রী রাধাগোবিন্দ ঠাকুর বাড়ী থেকে উত্তরবঙ্গ বৈষ্ণব সংঘ, ঝিলিম রোডস্থ সুরেন সিং ঠাকুর বাড়ী থেকে হরেকৃষ্ণ সংঘ, ইসকন ও চরজোতপ্রতাপ শিবতলা শিবমন্দির থেকে শ্রী শ্রী জগন্নাথদেবের  রথযাত্রা শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে তাদের নিজ নিজ মন্দিরে গিয়ে শেষ হয়।  এসময় ভক্তরা নাম কীর্তনসহ বিভিন্ন পূজা-অর্চনা করে।
রথযাত্রা উপলক্ষে জেলা শহরের পৌরসভা পার্কে ১৫ দিন ব্যাপী মেলা বসেছে। মেলায় মিষ্টি, মনোহারির দোকান, মাটির বিভিন্ন তৈজষপত্র, খেলনা, বাঁশি, কাঠের আসবাবপত্র ও লোহার জিনিষপত্রসহ হরেক রকমের জিনিস শোভা পেয়েছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7