আম বাগানের দ্বন্দে মা-মেয়ের উপর হামলা


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আমবাগানের মালিকানা দ্বন্দ্বের ঘটনায় ২ জন নারী গুরুতর জখম হয়েছে। বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে। আহতরা হচ্ছে, শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি গ্রামের আজিজুর রহমানের মেয়ে নাহিদা আক্তার (২৬) ও তার মা রশিদা বেগম (৬৫)।
পুুলিশ ও স্থানীয় সুত্রে জানা গেছে, শিবগঞ্জ উপজেলার চককীর্তি ইউনিয়নের রানিবাড়ি চাঁদপুর গ্রামের একটি আমবাগানের মালিকানা নিয়ে দু’পক্ষের মধ্যে দ্বন্দ্ব চলে আসছিল। এ নিয়ে আফজাল হোসেন  রশিদা বেগমের বিরুদ্ধে মামলা  দায়ের করেন। পরবর্তীতে এ নিয়ে দু’পক্ষের মধ্যে সালিশ পর্যন্ত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় রশিদা বেগমের লোকজন আম পাড়ার সময় প্রতিপক্ষ আফজাল হোসেন ও তার লোকজন জোর করে আম নিয়ে চলে যায়। এসময় রশিদা বেগমের মেয়ে নাহিদা আক্তার বাঁধা দিলে আফজাল হোসেনের লোকজন তাকে চড়াও হয় এবং নাহিদাকে হাসুয়া দিয়ে ডান হাতের কব্জি কেটে দেয়। এসময় তার মা তাকে বাঁচাতে আসলে তাকেও কুপিয়ে জখম করে। পরে, আত্মীয় স্বজনসহ স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সদর হাসপাতালে নিয়ে আসে এবং মা ও মেয়ের অবস্থার অবনতি হলে  তাদের রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় বলে জানান জরুরী বিভাগের চিকিৎসক খায়রুন নেসা।
এব্যাপারে, শিবগঞ্জ থানার অফিসার শিকদার মোঃ মশিউর রহমান জানান, আমবাগানের মালিকানা নিয়ে আফজাল ও তার লোকজন নাহিদা  ও তার মাকে কুপিয়ে জখম করে। এ ঘটনায় পুলিশ একজনকে আটক করেছে।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7