চাঁপাইনবাবগঞ্জে এসেছে বনলতা এক্সপ্রেস

বুধবার বেলা সাড়ে ১১টায় বনলতা চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত যাত্রার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী। সেই আনন্দ যেন রাতেও কাটেনি, চাঁপাইনবাবগঞ্জ রেল স্টেশনে রাত সাড়ে ১০টায়ও মানুষের ভিড়। কখন আসবে বনলতা। 

অন্যদিকে সন্ধ্যা থেকেই ‍প্রথম দিনের যাত্রায় ঢাকা যেতে আগ্রহী যাত্রীরা টিকিট নেওয়ার জন্য লাইনে দাঁড়িয়েছেন। লাইনে দাড়ানো অনেকেই প্রথম দিনের যাত্রী হওয়ার আনন্দে রোমাঞ্চিত। তবে টিকিট বিক্রির জন্য নির্ধারিত কাউকে না দেখে কয়েকজন স্টেশন মাস্টারকে জানালেন। তিনি পরে একজন কর্মকর্তাকে মোবাইলে দ্রুত ডেকে আনলে শুরু হয় টিকিট বিক্রি। 
টিকিট কেনার পর গোয়ালবাড়ি এলাকার অনিক ইসলাম নামে একজন বলেন, ‘‘ আপু ঢাকা যাবে, বাসেই যেত, তবে ট্রেন যেহেতু কাল থেকে যাচ্ছে তাই, বনলতা ট্রেনের টিকিটই নিতে এসেছিলাম। কিছুক্ষন অপেক্ষার পর পেলাম ভালই লাগছে, নতুন ট্রেনের আমরা প্রথম দিনের যাত্রী।
এদিকে ঢাকা থেকে ছেড়ে আসা বনলতা এক্সপ্রেস ট্রেনটি রাজশাহীতে যাত্রী নামিয়ে রাত ১২টা ৫ মিনিটে চাঁপাইনবাবগঞ্জে এসে পৌচ্ছায়। ওই ট্রেনের যাত্রী ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক শাহজাহান আলী, তিনি বলেন চাঁপাইনবাবগঞ্জের জন্য প্রধান মন্ত্রী শেখ হাসিনা যে ‍উপহার দিয়েছেন তারজন্য আমরা কৃতজ্ঞ। আর আমরা সেই ট্রেনে করেই ঢাকা থেকে সরাসরি চাঁপাইনবাবগঞ্জে আসলাম এই জন্য ভালো লাগছে।

এইসময় ট্রেনটিকে দেখতে প্লাটফরমে অনেকেই ছিলেন। অনেকেই এসময় ট্রেনের ছবি তোলেন, কেউ কেউ সামাজিক যোগাযোগ মাধ্যমে লাইভ করতে ব্যস্ত ছিলেন। 

বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে যাত্রীদের নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রথম যাত্রা করবে বনলতা এক্সপ্রেস।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7