চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে গেল বনলতা এক্সপ্রেস


চাঁপাইনবাবগঞ্জ স্টেশন থেকে বৃহস্পতিবার ভোর ৫ টা ৫০ মিনিটে রাজধানী মুখে ছেড়ে গেলো বিরতিহীন ট্রেন বনলতা এক্সপ্রেস। প্রথম যাত্রায় ট্রেনটিতে এদিন যাত্রী ছিলো প্রায় ২০০।
বুধবার গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বনলতা ট্রেনের চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত যাত্রার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী। চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে বনলতা এক্সপ্রেসের প্রথম যাত্রার যাত্রীদের ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন চাঁপাইনবাবগঞ্জের নারী সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি। তিনি ফুল দিয়ে ভোরে হাজির হন স্টেশনে। এই সময় যাত্রীরা তাদের আনন্দের কথা এমপিকে বলতে ভুলেননি, সেই সাথে প্রধানমন্ত্রীর প্রতিও জানিয়েছেন কৃতজ্ঞতা। 
এসময় এমপির সাথে ছিলেন মেসবাহুল শাকের জ্যোতি, সাখাওয়াত হোসেন শওকতসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা।
সংসদ সদস্য ফেরদৌসি ইসলাম জেসি বলেন, চাঁপাইনবাবগঞ্জ বাসীর দীর্ঘদিনের স্বপ্ন আজ পূরণ হলো, সরাসরি ঢাকার সাথে আমাদের ট্রেন যোগাযোগ স্থাপন, জেলার অর্থনীতিসহ সবদিকই পাল্টে দিতে ভুমিকা রাখবে। এছাড়াও আমি প্রধামন্ত্রীর সাথে দেখা করে বনলতা ট্রেনের প্রতিটি বগির নামকরন আমের নামে করার জন্য যে অনুরোধ করেছিলাম, সেটিও করেছে রেলবিভাগ। বনলতার প্রতিটি বগি আমের নাম নিয়েই চাঁপাইনবাবগঞ্জ থেকে ছেড়ে যাচ্ছে, এটি দেখেও ভাল লাগছে। প্রধানমন্ত্রীর প্রতি আমি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
টিকিট কেটে যাত্রীদের নিয়মিত ট্রেন ভ্রবনের অনুরোধ জানিয়ে ফেরদৌসি ইসলাম জেসি এমপি বলেন, আপনারা যে টিকিক কাটবেন তা থেকে সরকারের রাজস্ব আসবে, এই থেকে সরকার জনগনের উন্নয়নে আরো কাজ করতে পারবে।
শুক্রবার সাপ্তাহিক ছুটি ছাড়া সপ্তাহে ৬ দিন ভোর ৫টা ৫০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা ছেড়ে যাবে বনলতা এক্সপ্রেস, এর শোভন চেয়ার সিটের দাম নির্ধারণ করা হয়েছে ৪২৫ টাকা ও এসি টিকিটের দাম ৮১০ টাকা।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7