‘বনলতা’ চাঁপাইনবাবগঞ্জের জন্য আমার ঈদ উপহার : প্রধানমন্ত্রী


অবশেষে পূরণ হলো আমের রাজ্য চাঁপাইনবাবগঞ্জের মানুষের দীর্ঘদিনের স্বপ্ন। প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতি, এরপর দীর্ঘ প্রতিক্ষা, সেই প্রতিক্ষার অবসান ঘটালেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বুধবার গনভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আতœ:নগর বিরতীহীন ট্রেন বনলতা এক্সপ্রেস ট্রেনের চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত যাত্রার উদ্বোধন করেন।
প্রধানমন্ত্রী বলেন, ‘বনলতা’ চাঁপাইনবাবগঞ্জের জন্য আমার পক্ষ থেকে ঈদ উপহার। আর এখন আমের সময় সব মিলিয়ে দ্রুতই বনলতাকে চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত করা হয়েছে।
ভিডিওকনফারেন্সের মাধ্যমে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশন থেকে প্রধানমন্ত্রীর সাথে কথা বলেন, আম ব্যবসায়ী ইসমাইল হোসেন শামীম খান ও নবাবগঞ্জ সরকারি কলেজের শিক্ষার্থী মালিহা।
এদিকে দীর্ঘ দিনের স্বপ্ন পূরন হওয়ার খুশি জেলাবাসী। রেলস্টেশনে কথা হয় জাফল আলী নামে একজনের সাথে তিনি বলেন‘‘হামরাকে আর ট্রেন বদল করতে হবে না, একবারই ঢাকা যেতে পারব’’। তবে ভোরের সময়টা আরো অন্তত ৩০ মিনিট পেছানো গেলে ভালো হত।বনলতা ট্রেনের উদ্বোধনী অনুষ্ঠানে চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচ এম খায়রুজ্জামান লিটন, সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন শিমুল ও ফেরদৌসি ইসলাম জেসি,চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ। চাঁপাইনবাবগঞ্জের ভারপ্রাপ্ত জেলা -প্রশাসক এ কে এম তাজকির-উজ-জামান, বাংলাদেশ রেলওয়ের পশ্চিমাঞ্চল জোনের মহাব্যবস্থাপক খোন্দকার শহীদুল ইসলাম, পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএমসহ অনেকে।
বৃহস্পতিবার ভোর ৫টা ৫০ মিনিটে চাঁপাইনবাবগঞ্জ থেকে প্রথম যাত্রা করবে বনলতা এক্সপ্রেস। শুক্রবার সাপ্তাহিক ছুটি ছাড়া সম্পাহে ৬দিন চলবে বনলতা এক্সপ্রেস।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7