চাঁপাইনবাবগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলের যাবজ্জীবন

চাঁপাইনাবগঞ্জের শিবগঞ্জে মাকে হত্যার দায়ে ছেলে হাফিজুর রহমান (২৬)কে যাবজ্জীবন কারাদন্ড প্রদান করেছে আদালত। সেই সাথে ১লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো ১ বছরের কারোদন্ড দিয়েছে আদালত । বুধবার দুপুরে চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ শওকত আলী এ রায় প্রদান করেন।
দন্ডিত হাফিজুর রহমান জেলার শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের মির্জাপুর গ্রামের মৃত সিরাজুল ইসলামের ছেলে
চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত সরকারি কৌশুলী এপিপি আঞ্জুমান আরা বেগম জানান, হাফিজুরের বাবা তার মাকে জীবদ্দশায় কিছু জমি লিখে দিয়েছিলেন, এই নিয়ে হাফিজুর প্রায়ই তার মা  সাথে রাখাপ ব্যবহার করত। ক্ষোভ থেকে ২০১২ সালের ১২ এপ্রিল তার মা হাফিজাকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। পরে নিহত হাফিজার বাবা (দন্ডপ্রাপ্ত আসামীর নানা) আব্দুর রশিদ বাদি হয়ে মামলা করেন। পরে মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক মোঃ মোয়াজ্জেম  হোসেন হাফিজুরকে আসামী করে ২০১৩ সালের ১০ জানুয়ারী আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এপিপি আঞ্জুমান আরা বেগম জানান, ১৬ জনের সাক্ষ্য ও দীর্ঘ যুক্তিতর্ক উপস্থাপন শেষে বুধবার আসামীর উপস্থিতিতে আদালত রায় দিয়েছেন।



কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7