গোমস্তাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ২

চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলায় রোববার (২১’জুলাই) ভোরে একটি রিক্সা ভ্যানের সাথে একটি পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে মো.আমির (৪০) নামে একজন ভ্যানযাত্রী নিহত হয়েছেন। তিনি নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার হাপুনিয়া কৃষœতলা এলাকার মৃত.জয়নালের ছেলে। একই ঘটনায় আহত হয়েছেন নওগাঁ সাপাহার উপজেলার বিরামপুর এলাকার মো.বাদশাহ এর ছেলে সিফাত(১৭) ও একই উপজেলার হাড়িপাকা এলাকার মো.সাইদুলের ছেলে এনামুল(২৪)। তাদের উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
গোমস্তাপুর থানা উপপরিদর্শক(এসআই) আজিম উদ্দিন জানান, ভোর সাড়ে ৫টার দিকে গোমস্তাপুরের রহনপুর থেকে আড্ডা যাবার পথে নজরপুর এলাকায় সড়কে যাত্রীবাহী রিক্সাভ্যানটির সাথে মুখোমুখি সংঘর্ষ হয় পিকআপ ভ্যানের। এতে রিক্সা ভ্যান চালকসহ ৬ যাত্রীর মধ্যে ৩জন গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে গোমস্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে চিকিৎসক আমিরকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে। এ ঘটনায় গোমস্তাপুর থানায় জিডি হয়েছে। এদিকে রিক্সা ভ্যানটিকে চাপা দেয়ার পরপরই পিকআপ ভ্যানটি পালিয়ে যায় বলে জানান উপপরিদর্শক আজিম।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7