চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা আত্ন:নগর ট্রেনচালু হওয়ায় নাগরিক কমিটি ও জাসদের কৃতজ্ঞতা

চাঁপাইনবাবগঞ্জ-ঢাকা রুটে সরাসরি আন্ত:নগর ট্রেন চালু হওয়ায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে নাগিরক কমিটি ও জেলা জাসদ। জেলাবাসীর প্রানের দাবি আদায়ে সবশ্রেনীপেশার মানুষকে একসাথে করে আন্দোলনের সোনালী ফসল আজকের বনলতা বলছেন তারা।

জাসদ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতা আব্দুল মজিদ বলছিলেন,  ২০০২ সাল থেকে তারা রাজপথে "অবিলম্বে আন্তঃনগর ট্রেন সার্ভিস চালু করো -করতে হবে " রেল লাইন সংস্কার করো -বাইপাস চালু করো " স্লোগানে মিছিল করেছেন। তারই ধারাবাহিকতায় জাসদের নেতৃবৃন্দের আহ্বানে আমাদের সমমনা বিভিন্ন রাজনৈতিক, সামাজি, সংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দের সমন্বয়ে গড়ে উঠলো চাঁপাইবাবগঞ্জ নাগরিক কমিটি। তারপর থেকে নাগরিক কমিটির ব্যানানে ধারাবাহিক আন্দোলন হয়েছে, পরে জেলাবাসীর সেই দাবি মেনে নেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তারই বাস্তব রুপ আমরা আগামীকালই দেখতে পাব। এই আন্দোলন সংগ্রামে এককথায় বলতে গেলে, জেলার সব মানুষের অবদান ছিলো।



নাগরিক কমিটির সদস্য সচিবের দ্বায়িত্ব পালন করা জাসদ নেতা মনিরুজ্জামান মনির, অবশেষে আত্ন:নগর ট্রেন চালু হওয়ায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, এই যোগাযোগের ফলে রাজধানীর সাথে চাঁপাইনবাবগঞ্জের ব্যবসা বানিজ্যসহ নানা বিষয় সম্প্রসারিত হবে, লাভবান হব আমরা।

 নাগরিক কমিটির আহ্বাবায়ক সৈয়দ হোসেন আহম্মেদ বাদশা প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।


কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7