‘হামরাকে আর ট্রেন বদল করতে হবে না, একবারই ঢাকা য্যাতে পারব’


চাঁপাইনবাব-ঢাকা রুটে আন্ত:নগর ট্রেন অবশেষে চালু হতে যাচ্ছে। আজ বুধবার বেলা সাড়ে ১১টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বনলতা এক্সপ্রেস ট্রেনের চাঁপাইনবাবগঞ্জ পর্যন্ত বর্ধিত যাত্রার উদ্বোধন করবেন। পরদিন ভোর থেকে ট্রেনটি যাত্রী পরিবহন শুরু করবে।
এদিকে স্বপ্নের আত্ননগর ট্রেন চালু হওয়ায়র খবরে খুশি জেলাবাসী। সবাই ধন্যবাদ দিচ্ছেন,তবে কেউ কেউ সময়টা খুব ভোরে হয়ে গেছে জানিয়ে তা একটু পেছানো যায় কিনা, সেজন্য রেলবিভাগের কাছে অনুরোধও করছেন। 
রেলের খবরে সরগরম সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক। সেখানেও সবাই নিজ নিজ মতামত তুলে ধরছেন। 

এদিকে মঙ্গলবার রাতে চাঁপাইনবাাবগঞ্জ রেলস্টেশনে গিয়ে দেখা যায়, ভিডিও কনফারেন্সের জন্য প্রযুক্তিগত ও অন্যসকল প্রস্তুতি শেষ । অতিথিদের জন্য সাজানো আছে চেয়ার। 
এসময় রাতের ট্রেনের জন্য রেলস্টেশন বসে থাকা লোকমান আলী নামে, এক যাত্রী বলেন, এই ট্রেন চালু হওয়াতে ভাল হয়েছে। আমারঘে একটু আরাম হলো, আর ট্রেন বদল করতে হবে না, একবারই ঢাকা য্যাতে পারব। এখন যেমন একবার ট্রেন উঠব, আবার রাজশাহীতে ট্রেন বদল করতে হবে।

নাসরিন আক্তার নামে আরেক যাত্রী বলেন, ‘খুবই ভাল হয়েছে, ট্রেন চালু হওয়ায়, কিন্তু শুনছি ভোর পনে ৬টায় ছাড়বে, আর একটু পরে ছাড়লে একটু সবারই ‍সুবিধা হত।’

এদিকে মঙ্গলবার , বুধবারের অনুষ্ঠান আয়োজনের প্রস্তুতির খোজখবর নেন, সংসদ সদস্য শামিল উদ্দিন আহমেদ শিমুল, ফেরদৌসি ইসলাম জেসি, চাঁপাইনবাবগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল ওদুদসহ আওয়ামীলীগের নেতাকর্মীরা। 

বুধবার চাঁপাইনবাবগঞ্জ রেলস্টেশনে অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন, রাজশাহী সিটি এ এইচ এম খায়রুজ্জামান লিটন। এছাড়াও অনুষ্ঠানে রেলবিভাগের উদ্ধতন কর্মকর্তারা উপস্থিত থাকবেন।

কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainews

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7