স্ত্রীকে হত্যার দায়ে অভিযুক্ত কোবাদ আটক

ভোলাহাটে স্ত্রীকে কুপিয়ে হত্যার দায়ে অভিযুক্ত কোবাদ আলীে আটক হয়েছে পুলিশের হাতে। নাচোল থানা পুলিশ পলাতক কোবাদকে বৃহস্পতিবার সন্ধ্যায় আটক করতে সক্ষম হয়। 

নাচোল থানার ওসি(তদন্ত) মিন্টু রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাহাপুর এলাকা থেকে বৃহস্পতিবার সন্ধার পর কোবাদকে আটক করে পুলিশ। তাকে পরবর্তী পদক্ষেপ হিসাবে ভোলাহাট থানাপুলিশের নিকট হস্তান্তর কার হবে।

উল্লেখ্য পারিবারিক কলহের জেরে গত ৮ জুলাই হাসুয়া দিয়ে কুপিয়ে স্ত্রী আয়েশা খাতুন(৪৮)কে হত্যা করে কোবাদ। ওইসময় কোবাদের মেয়ে হাবিবা ও জামাই সাদিকুল বাধা দিতে গেলে তাদেরকেও আঘাত করে কোবাদ। পরে হাবিবা ও সাদিকুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। 
এদিকে হাবিবা ও সাদিকুলকে নিয়ে যাওয়ার সময় গোদাগাড়িতে এ্যাম্বুলেন্স ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষে চালক সেনারুলও গুরতর আহত হয়। তাকেও রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেনারুল চিকিৎধীন অবস্থায় বুধবার মারা যায়।




কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7