মাদক ধ্বংস, নিষ্ক্রিয় করা হয়েছে ৭ ককটেল


চাঁপাইনবাবগঞ্জে আদালতের নির্দেশে তদন্ত  ও বিচারাধীন বিভিন্ন মামলার আলামত হিসেবে জব্দকৃত বিভিন্ন প্রকার মাদকদ্রব্য ও বিস্ফোরক নমূণা রেখে ধ্বংস করা হয়েছে। বুধবার (১০’জুন) বিকেলে আদালত চত্ত্বরে জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আবু কাহারের উপসিস্থিতিতে  আগুনে পুড়িয়ে ও রোড রোলার দিয়ে পিষে এসব ধ্বংস করা হয়। একই সময় র‌্যাবের বোমা নিষ্ক্রিয়করণ দল মাটিতে পুঁতে বিস্ফোরক নিষ্ক্রিয় করে।
ধ্বংসকৃত মাদকদ্রব্যের মধ্যে রয়েছে সাড়ে ১৯ কেজি গাঁজা,সাড়ে ৫শ” গ্রাম হেরোইন,৬১৬০ বোতল ফেনসিডিল,১১শ’ পিস ইয়াবা  ও ৩০২ বোতল দেশী মদ। নিষ্ক্রিয় করা বিস্ফোরকের মধ্যে রয়েছে ৭টি ককটেল। কোর্ট পুলিশ পরিদর্শক মো.শহীদুল্লাহ  ও রওশন আলী জানান, ধ্বংসকৃত মাদকদ্রব্য ও বিস্ফোরকগুলো সদর,শিবগঞ্জ,গোমস্তাপুর ও নাচোল থানায় দায়েরকৃত বিভিন্ন মামলার আলামত হিসেবে পুলিশের নিকট রক্ষিত ছিল। আদালতের নির্দেশে নমূণা রেখে এসব ধ্বংস করা হয়।





কনটেন্ট চুরি আপনার মেধাকে অলস করে তুলে, আমরা এ নিন্দনীয় কাজকে নিরুৎসাহিত করি। এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

About chapainawabganj tv

বিজ্ঞাপন

src="https://pagead2.googlesyndication.com/pagead/js/adsbygoogle.js?client=ca-pub-5331163805288347" crossorigin="anonymous">

7